May 4, 2024

শহুরে ক্ষয় নগ্ন আলোকিত Trio: সন্ধ্যায় একটি পিরাইট oasis

শহুরে ক্ষয় নগ্ন আলোকিত trio (শীঘ্রই ছুটির জন্য শীঘ্রই আসছে 2016)
একটি মিররযুক্ত ক্রিসালিস থেকে একটি বেডজেডযুক্ত প্রজাপতির মতো আবির্ভূত, একটি হাইলাইট তাই স্পার্কলি এবং মেটালিকের সীমানাটি গত কয়েক বছরে হটেস্ট মেকআপ প্রবণতার মধ্যে একটি হয়েছে। আপনি যদি আয়না-রকম shines জন্য একটি fiend হন, আপনি আপনার cheekbones, Asap উপর নতুন শহুরে ক্ষয় নগ্ন আলোকিত trio পেতে চাইতে পারেন।

শহুরে ক্ষয় নগ্ন আলোকিত trio
ইউডি এর হেললা চকচকে হাইলাইট পাউডার তিনটি নতুন ছায়াছবি দিয়ে, এই সীমিত সংস্করণটি 36 ডলারের ছুটির দিন সেট, শীঘ্রই ছুটির দিন 2016 এর জন্য আসছে, ব্লিংয়ের সবই।

বিজ্ঞাপন

প্রথমত, পাইরিয়েট, একটি গোল্ডেন শ্যাম্পেন …

পরবর্তী, oasis, রূপালী glitter সঙ্গে একটি শীতল-toned taupe।

অবশেষে, সন্ধ্যায়, একটি shimmery, iridescent গোলাপী।

সমস্ত তিনটি ছায়া একটি অত্যন্ত প্রতিফলিত ফিনিস আছে, এবং তারা খুব বেয়ার ত্বক বা মেকআপ উপরে মিশ্রিত করা খুব সহজ।

শহুরে ক্ষয় নগ্ন আলোকিত trio: swatches
আমি শহুরে ক্ষয়প্রাপ্ত নগ্ন আলোকসজ্জা পাউডারদের পোশাক পরলাম, এবং আমি কিভাবে স্ট্রাইকিং তারা দেখতে পাচ্ছি, বিশেষ করে যখন আপনি একটি উজ্জ্বল আলো উৎসের পাশে দাঁড়িয়ে আছেন (একটি ক্যাম ফ্ল্যাশের মতো), এবং আমি তাদের জন্য তাদের কাজ করার উপায়গুলি খুঁজে পেতে পারি এমনকি আমার বর্তমান বিগ পোরের অবস্থার সাথেও … কিন্তু এটি কিছু feagling লাগে, এবং আমি একটি সময়ে যেখানে আমি সত্যিই অনেক hoops মাধ্যমে ধৈর্য হপ আছে না।

এমনকি আপনি যদি? ঘুমের অভাব প্রধানত, লল!

সৎভাবে, অন্তত এখন … আমি সহজ হাইলাইটগুলি চাই, এবং আমি সূক্ষ্ম হাইলাইটগুলি চাই, তাই আপনি আমাকে যেতে আগে উজ্জ্বল আলোর মধ্যে ঘন্টাঘণীয় বাতি পাউডার একটি প্যান দয়া করে। ধন্যবাদ!

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

পুনশ্চ.

Leave a Reply

Your email address will not be published.