May 4, 2024
Uncategorized

একটি দীর্ঘস্থায়ী প্যাকিং procrastinator এর স্বীকারোক্তি: পার্ট 1

এটি নিউ অর্লিন্স এবং আমার জন্মদিনের ট্রিপের চূড়ান্ত গণনা! আমরা সোমবার চলে যাব (আমরা বৃহস্পতিবার থেকে সেখানে থাকব), যা বোঝায় আমি এখন প্যাকিং শুরু করতে হবে।

যদি আমি আর অপেক্ষা করি তবে শেষ মিনিটের মাহমেমটি শেষ হয়ে যাবে, এবং আমি আমার ব্যাগের মধ্যে এলোমেলোভাবে শঙ্কু নিক্ষেপ করবো – যেমন, আক্ষরিক অর্থে চুলের স্প্রে এর বোতল নিক্ষেপ করা এবং আমার লাগেজের জন্য আমার লাগেজের সাথে আমার লাগেজের সাথে থাকবে না বিমানবন্দর। কারণ আমি সাধারণত কি করি।

বিজ্ঞাপন

কিন্তু এই সময় না! আমি সেটিংস কয়েকটি জিনিস একপাশে থেকে শুরু করেছিলাম …

ওরিবে শ্যাম্পু ও কন্ডিশনারটির একটি নমুনাটি অত্যাশ্চর্য রঙের জন্য, যা আমার পাল আলিস আমাকে স্যালনতে দেখেছিল।

এক জিলেট শুক্রবার স্ন্যাপ রেজার। কারণ শরীরের চুল কখনো বন্ধ করে দেয় না, লল!
খনি অবশ্যই না … আমি একটি freaking sasquatch করছি।

এই ভ্রমণ রেজারের নিজস্ব সামান্য ক্ষেত্রে রয়েছে, তাই ভ্রমণের পাশাপাশি এটি সহজ। একটি রেজার, রেজার ফলক এবং একটি বহন ক্ষেত্রে জন্য $ 7.99।

Avene আল্ট্রা-হালকা hydrating সানস্ক্রিন লোশন স্প্রে এসপিএফ 50+। এটি নিউ অর্লিন্সে গরম হওয়ার আশা করা হচ্ছে, এবং আমি বাইরে প্রায় হাঁটা অনেক করছি, তাই এসপিএফ একটি আবশ্যক। এই নিছক, লাইটওয়েট সানস্ক্রীন এভিন দ্বারা তেল এবং অ্যালকোহল বিনামূল্যে, এবং খুব ময়শ্চারাইজিং, খুব। একটি 1-ওজ জন্য $ 12। বোতল।

Oat দুধ সঙ্গে Klorane শুষ্ক শ্যাম্পু। কারণ আমি সম্ভবত প্রতিদিন আমার চুল ধুয়ে ফেলব না (এটি অবকাশ, সব পরে!), আমি এই শুষ্ক শ্যাম্পু ব্যবহার করবো আমি আমার স্কাল্পে তেলকে চুপ করে রইল এবং অনাকাঙ্ক্ষিত চুলের ভয়ানক গন্ধ মুছে ফেলব। একটি 1-ওজ জন্য $ 9। বোতল।

Byredo জিপসি জল Eau ডি Parfum ভ্রমণ স্প্রে। একটি ভ্রমণ-বন্ধুত্বপূর্ণ বোতল আমার প্রিয় scents এক। তিন 0.4-oz জন্য $ 110। স্প্রে বোতল।

আমি সান্ত্বনা ভ্রমণ একচেটিয়া সেটের এই ক্লিনিক স্পর্শ বরাবর গ্রহণ করার জন্য প্রলুব্ধ করলাম (এখন এসব বিমানবন্দরে এখন উপলব্ধ) অনেকগুলি কারণ আমার ত্বকটি প্লেনে অত্যন্ত শুষ্ক হয়ে যায়। এটি স্পার্কল স্কিন শরীরের exfoliating ক্রিম একটি টিউব, গভীর আরামদায়ক শরীরের মাউটার একটি টিউব, গভীর আরাম হাত এবং cuticle ক্রিম একটি টিউব, এবং সুপারব্লম ঠোঁট চিকিত্সা একটি টিউব অন্তর্ভুক্ত।

যদিও, আমাকে জানার জন্য, আমি সম্ভবত ঠোঁটের বালিম এবং হাত ক্রিমের জন্য খুব কমই যথেষ্ট রুম থাকবে, LOL!

বিজ্ঞাপন

এই দিনগুলির মধ্যে একটি আমি হালকা প্যাক শিখতে হবে …

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী শীঘ্রই-টু-টু-টু-টু-হাউস-আবদ্ধ কবজ আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.