April 27, 2024

ট্যাবের সাথে রবিবার রবিবার, মেকআপের পাশাপাশি কবজ ব্লগ মাসকট, ভোল। 407

ট্যাবগুলি একটি ভান্ডারারের হৃদয় আছে। যখনই আমরা আমাদের বাড়ির পিছনে পাহাড়ে একসঙ্গে আছি, তখন তিনি সর্বদা আমাদের দক্ষিণে যেতে চান। তিনি সাবধানে তার শিকল উপর tugs tugs হিসাবে, “চলুন যে যান,” পাশাপাশি মিল ভ্যালি শহরের দিকে দূরত্বের মধ্যে stares, যা আমরা এখানে সরানো আগে আমরা অনলাইনে ব্যবহার করা হয়।

আমি বুঝতে পারছি না যে এটা আমার কল্পনা কিনা, তবে যখনই আমি তাকে নেতৃত্ব দেই, তখন তিনি সর্বদা আমাদের একইভাবে যেতে চান: দক্ষিণ।

বিজ্ঞাপন

আমি বলতে চাচ্ছি, আমরা পাহাড়টি পরীক্ষা করবো, সেইসাথে তিনি গাছের পাশাপাশি কুকুরের পাশাপাশি ইকো-বান্ধব ঘাসের চেসে উঠবেন, তবে তিনি সর্বদা একই দিকেই আমাদেরকে হতাশ করার চেষ্টা করছেন।

কখনও কখনও আমি প্রশ্ন করি যদি তিনি পুরো পথে হাঁটতে চেষ্টা করেন। আমি আশা করি না. এটি প্রায় ২0 মাইল, পাশাপাশি হাইওয়ে, অথবা খোলা নোভাটো পাহাড়ের সাথে এটির একমাত্র পদ্ধতি, যা কয়েটস এবং ববক্যাটের পাশাপাশি র্যাকোগানগুলির পাশাপাশি অন্যান্য প্রাণী যা ট্যাবের চেয়েও বেশি প্রাণী।

এটা এমন একটি কারণ যা আমি কখনোই তার নিজের উপর বাইরে বাইরে যাওয়ার জন্য আরামদায়ক মনে করি না – যেহেতু আমি ভীত হয়েছি যে তিনি মিল উপত্যকায় ফিরে যাওয়ার চেষ্টা করবেন।

তিনি পাশাপাশি আমি এখানে একসঙ্গে হাঁটতে থাকি, পাশাপাশি কোন ব্যাপার না, তিনি সবসময় আমাদের দক্ষিণ যেতে চায়।

এটি আমাকে দু: খিত করার মতো করে তোলে … আমরা সবসময় প্রাথমিক রাস্তায় পৌঁছানোর আগে আমাদের থামাতে হবে, “আমি দুঃখিত, ট্যাববি। আমরা যে ভাবে যেতে পারে না। এটি পাশাপাশি অনেক দূরে, “সেইসাথে তিনি শিকল টানটিকে পাশাপাশি দক্ষিণ দিগন্তের দিকে তাকিয়ে ছিলেন।

বিজ্ঞাপন

আমি যদি ভাবছি তবে আমি প্রশ্ন করি, “আমি যেখানেই বাস করার জন্য ব্যবহার করেছি। যে বাড়িতে। ”

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ adicts,

কারেন পাশাপাশি ট্যাব

Leave a Reply

Your email address will not be published.