May 1, 2024

একটু তবে জীবন-পরিবর্তনশীল মেকআপ ধারণা (ইঙ্গিত: এটি আপনার শার্পেনের সাথে তৈরি করতে হবে)

আমি আগে আমার মেকআপ পেন্সিল শার্পেনার দ্বারা দুর্ভোগের বিষয়ে কথা বললাম, তবে আমি আর জীবন্ত জীবন যাপন করছি না , যেহেতু আমি সম্প্রতি এটি ঠিক করে দেখিয়েছি যে এটি কতটা ভাল করে তুলতে হবে – বুক কনসেপ্ট এখানে ডান – এটি পরিষ্কার করুন!

আমি stumbled বিকল্প দুটি অংশ আছে। প্রথমে, আমি আমার সাথে তাদের অন্তর্ভুক্ত, পাশাপাশি ইউডি গ্রিন্ডহাউস, শীর্ষে দেখানো নং ফ্রিলস Sephora Sharpener জন্য Sharpeners। শ্যাভিংসগুলি ধরার জন্য এটি একটি অন্তর্নির্মিত ঘের নেই, তবে এটি সত্যিই আমাকে প্রতিটি ব্যবহারের পরে ট্র্যাশে শ্যাভিং টস করতে বাধ্য করে।

বিজ্ঞাপন

যারা পরিবেষ্টিতগুলি কখনও খুব ভালভাবে সংযুক্ত থাকে বলে মনে হয় না, পাশাপাশি তারা কোনও রবার ব্যান্ডগুলি কতগুলি রাবার ব্যান্ডগুলির মধ্যে আবদ্ধ থাকে তবে আমি তাদের চারপাশে মোড়ানো।

দ্বিতীয়, পাশাপাশি এই অংশটি কী, আমি প্রতিটি ব্যবহারের পরে পরিষ্কার ব্লেডগুলি সোয়াইপ করি। এটিকে সহজতর করার জন্য, আমি প্রায়শই তাদের মধ্যে একজনকে কস্টকো থেকে রূপে রাখি এবং সাধারণভাবে তাদের মধ্যে একটি ব্যবহার শেষ করে, তবে মেকআপ ফুসকুড়ি, একটি পরিষ্কার q-tips, টিস্যু বা তুলো প্যাড (এটি একটি বিট মেকআপ রিমোভার সাথে soaked, বা শুধু শুকনো তার নিজস্ব) কাজ খুব।

এটি করার ফলে এটি প্রায়শই ভাসমান করা কোনও ধরণের ত্রুটিপূর্ণ মেকআপ বিট নেই, পাশাপাশি ফলস্বরূপ চোখের জলের পাশাপাশি ঠোঁটের পেন্সিলের মধ্যে রঙের কোনও স্থানান্তর নেই।

বিজ্ঞাপন

গুরুতরভাবে, কেন এটা আমার আগে কখনো ঘটেনি?! ওহ, আমার প্রভু …

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Leave a Reply

Your email address will not be published.