May 2, 2024
Uncategorized

একটি স্মোকি আই অ্যাপল টিপ: আপনার ল্যাশ লাইনের মাঝখানে আপনার eyeliner প্রয়োগ করা শুরু করুন

এখানে একটি ধারণা আমি সম্প্রতি পাওয়া একটি ধারণা, পাশাপাশি এটি অত্যন্ত সহায়ক হয়েছে! আপনি যদি ধূমপায়ী চোখের জন্য পেন্সিল মাছ ধরার নৌকা ব্যবহার করেন (অথবা সাধারণভাবে পেন্সিল মাছ ধরার নৌকাটি ব্যবহার করা হয়), আপনার ল্যাশ লাইনের মাঝখানে আপনার আবেদনটি শুরু করুন। আপনি যদি অজানাভাবে প্রয়োগ করেন তবে এই পদ্ধতিটি যদি আপনি বলেন, অজানাভাবে এক মিলিয়নতম সময়ের জন্য অনেক বেশি আবেদন করছেন!), আপনাকে যা করতে হবে তা অতিরিক্ত বাম বা ডানটি টেনে আনুন।

নিয়ন্ত্রণ! – এটা আমার জন্য মেকআপ সম্পর্কে সবচেয়ে কঠিন জিনিস এক। পণ্য নিয়ন্ত্রণ।

বিজ্ঞাপন

অবশ্যই, আমি সম্ভবত কিছুটা ছোট ছোটখাটো সমস্যাগুলি পরিচালনা করেছি (স্পষ্টভাবে আরো মত), তাই এটি অনেক লোকের জন্য এটি আমার জন্য একটি বড় সমস্যা হতে পারে, তবে আমি বুঝতে চাই যে যদি কিছু থাকে তবেও কিছু ভুল হবে মর্ফির মেকআপ আইন বলে যে যদি কিছু ভুল হতে পারে তবে 99% সময় এটি হবে, অন্তত এই পদ্ধতিটি আমি সঠিক করতে পারি।

আমি সর্বদা বাইরের কোণে আমার পেন্সিল মাছ ধরার জন্য সর্বদা প্রয়োগ করতে শুরু করেছি, সেইসাথে যখন আমি অযৌক্তিকভাবে খুব বেশি আবেদন করতে চাই, তখন আমি এটিকে অজানা উইংড লিনিয়ারের মধ্যে পরিণত করব, তবে যখন আমি আমার লিনারটিকে কেন্দ্রে শুরু করি, তখন এটির পরিবর্তে অভ্যন্তরীণ পাশাপাশি বাইরের কোণে কত পণ্যটি শেষ হয় তা পরিচালনা করতে অনেক সহজ।

আপনি কখনও পেন্সিল মাছ ধরার নৌকা সঙ্গে একটি কঠিন সময় আছে যদি চেষ্টা করার জন্য একটি দ্রুত জিনিস।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

পুনশ্চ. নিঃসন্দেহে লিনিয়ার বা স্মোকি আইকে কোনওভাবে যুক্ত নয়, তবে জীবনকালের অননুমোদিত পূর্ণ হোম গল্পটি সত্যিই দুর্দান্ত (দয়া করে বিচার করবেন না)।

বিজ্ঞাপন

আচ্ছা … একটি জীবনকালের সিনেমা জন্য ভাল, lol! তবে এটি দুর্দান্ত নয় কারণ এটি খুবই দরিদ্র যে এটি ভাল … এটা সত্যিই ভাল! আমি তাই বিশ্বাস করি. এমনকি এল হাব, যিনি জোরালোভাবে আমাকে একটি লাইফটাইম মুভিটি উপভোগ করতে শুরু করেন তখন চ্যানেলটি চালু করার জন্য আমাকে জোরালোভাবে অনুরোধ করে, তা দেখতে না পারে!

মূলত, আপনি কি আশা করেন। এটি একটি নাটকীয় পিছনে-দৃশ্যগুলি পুরো ঘরের দিকে তাকিয়ে, যা আমি 90 এর দশকে টিভিতে প্রথমবারের মতো ফিরে আসার সাথে সাথে উপভোগ করেছি।

এটি মস্তিষ্কের খাদ্য বা যুদ্ধের মতো চ্যালেঞ্জিং নয়, তবে আপনি যদি ক্যান্ডি-লেপা মুনাফিক স্বার্থপরতার জন্য মেজাজে থাকেন তবে এটি সন্তুষ্ট।

Leave a Reply

Your email address will not be published.