May 8, 2024

“আমি এই স্টাফ এ ভাল আছি”

হ্যাঁ, এটি একটি গুঁতা থেকে রাতের আকাশের মধ্য দিয়ে আকাশের আকাশের মধ্য দিয়ে উড়ন্ত হয়।

এবং হ্যাঁ, দেখে মনে হচ্ছে সেটি ডিসকাউন্ট ট্যাটু প্লেসে যে রেইনবো ট্যাটু পেয়েছে … এবং উল্কি শিল্পী মাতাল ছিল।

বিজ্ঞাপন

এখানে আমার নতুনতম কাজ এখানে! আমি আমার পাল Marisol সঙ্গে গত রাতে সান ফ্রান্সিসকো একটি সত্যিই মজা পেইন্টিং ইভেন্টে এটা করেছেন।

এটি পেইন্ট নাইট বলা হয়, এবং তারা সব সময় বিভিন্ন রেস্টুরেন্টে এটি রাখা। আপনি অনলাইনে সাইন আপ করুন, এবং আমি মনে করি Marisol একটি গ্রুপন সাজানোর চুক্তি ছিল যেখানে এটি আমাদের উভয় জন্য $ 49 ছিল।

মূলত, এটি একটি পেইন্টিং ক্লাস এবং একটি রেস্টুরেন্টে একটি পেইন্টিং ক্লাস এবং একটি রেস্টুরেন্টে মানুষের একটি গুচ্ছ। সবাই একটি ফাঁকা ক্যানভাস দিয়ে শুরু হয়, তাই এটি সংখ্যা দ্বারা পেইন্ট না। আপনি একটি প্রাক-নির্বাচিত পেইন্টিং ব্যবহার করেন, যদিও, আপনার টেমপ্লেট হিসাবে আপনি সাইন আপ করার সময় আপনি যাচ্ছেন।

এমন একটি শিল্পী শিক্ষকও আছেন যিনি কিভাবে-টিওর মাধ্যমে আপনাকে হেঁটে যান, তবে আপনি আপনার পেইন্টিংটি ব্যাখ্যা করার জন্য সম্পূর্ণরূপে মুক্ত। তবে আপনি চান।

আমার নকশা টেমপ্লেট একটি উড়ন্ত unicorn ছিল … আমি জানি না কেন আমি তাকে একটি আহ্বান রাখি, কিন্তু তিনি প্রাথমিকভাবে তার গুঁতা থেকে পিছিয়ে ছিল, এবং স্ক্রিপ্ট বলেন, “নিজেকে বিশ্বাস করুন,” কিন্তু আমি যেতে বেছে নেওয়া হয়েছে দুর্বৃত্ত এবং আমার নিজের জিনিস না।

তারা শুধু আমার জন্য কাজ ছিল না।

আমি কি আপনি খাদ্য এবং ওয়াইন কিনতে পারেন উল্লেখ করেছেন? – তাই আপনি আঁকা যখন আপনি আপনার drank পেতে পারেন? পেইন্টটি stinky হয় না, তাই এটি আপনার পানীয় এবং খাওয়ার অভিজ্ঞতা হস্তক্ষেপ করে না।

বিজ্ঞাপন

এটা অনেক মজা ছিল, এবং আমি আবার এটা করতে চাই!

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.