April 20, 2024

ম্যাক নিকি মিনাজ লিপস্টিক পাশাপাশি সিজনের প্রথম পিএসএল

ম্যাক লিপ্লাস আমাকে অনুগ্রহ করে ম্যাক ঠোঁটের পেন্সিল পাশাপাশি ম্যাক নিকি মিনাজ লিপস্টিক পিনপিন্টে
আমি আমার খুব পাম্পিন গন্ধ ল্যাটিকে আজ (# টিমস্লসএল) আমার ব্রাউজগুলি পূরণ না করেই আমার ব্রাউজগুলি পূরণ না করেই যেতে যাচ্ছি, তবে আমি পিনপিন্টকে দেখেছি, ম্যাক এক্স নিকি মিনাজ সংগ্রহের লিপস্টিক্সগুলির মধ্যে একটি। মনে হচ্ছে নিকী মিনাজ কি করবে …

কারণ সে একটি খারাপ- @ ss এর ধরন, পাশাপাশি আমি তার স্টারবক্সে কম-কী যাচ্ছি না। নাহ, সে সব গ্ল্যামের পাশাপাশি একটি গোলাপী উইগের সাথে সজ্জিত হবে।

বিজ্ঞাপন

সম্ভবত।

মিস Nicki এর সবচেয়ে বর্তমান ম্যাক ক্লেভের সম্মানে (তিনি আগে অন্যদের কাজ করেছেন), আমি Mah Eyeliner, Mah Lipstick এবং একটি হাসি উপর রাখা, তারপর ঋতু আমার প্রথম পিএসএল দখল … যা এটি গরম ছিল, যেহেতু শর্টস পাশাপাশি একটি টি শার্ট জন্য এখানে যথেষ্ট।

সিজনের আমার প্রথম কুমড়ো গন্ধ ল্যাটি পাশাপাশি নতুন ম্যাক নিকি মিনাজ লিপস্টিক, কয়েকটি অন্যান্য ম্যাক ঠোঁটের গুডিজের সাথে একসাথে। (নীচে দেখুন!) ওহ, পাশাপাশি বাম দিকের কোণে বিট photobomber দয়া করে নোট করুন …
হালকা নগ্ন গোলাপীটি পিঙ্কপ্রিন্টটি লে প্যাকেজিংয়ের সাথে সংগ্রহের দুটি ঠোঁটের পণ্যগুলির মধ্যে একটি, সেইসাথে এটি পণ্যটি আমি মুক্তির থেকে প্রথমে খেলছি কারণ আমি বিশ্বাস করি যে এটি বিশ্বাস করা হয়েছে যে এটি নীল চোখের নারীর সাথে সুস্বাদু দেখতে হবে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

Pinkprint লিপস্টিক তার নিজস্ব কোন ধরনের accoutements ছাড়া

বাহ, এটা অত্যন্ত pigmented হয়! আমি এটা করার আগে, আমি বিশ্বাস করি যে এটি আমার উপর অদ্ভুত দেখাচ্ছে না, কারণ আমি আপনার সম্পর্কে বুঝতে পারছি না, তবে সত্যিই ফ্যাকাশে, সত্যিকার অর্থে নগ্ন লিপস্টিকগুলি আমার পক্ষে টানতে কঠিন, তবে আমি বিশ্বাস করি এটি সত্যিই বেশ ক্লান্তিকর নিজেই দ্বারা।

আমি এখনও মনে করি এটি আমার জন্য একটি স্মিডজেন ভালো লেগেছে, যদিও, তবে যেহেতু আমি নগ্ন ফ্যাকাশে গোলাপী নিজেকে দেখার জন্য ব্যবহার করা হয় না।

স্টারবক্সের জন্য আমি চলে যাওয়ার আগে, এখানে আমি এই ঠোঁটের চেহারাটির জন্য কী করেছি …

1. Dervish মধ্যে গোলাপী Mauve ম্যাক ঠোঁট link সঙ্গে আমার ঠোঁট ভরাট পাশাপাশি রেখাযুক্ত

Dervish মধ্যে ম্যাক ঠোঁট পেন্সিল, একটি oldie যদিও দীর্ঘমেয়াদী লাইন থেকে একটি গুডি
2. স্তরযুক্ত মাটির মাঝামাঝি মাঝের মাঝামাঝি পিনকপ্রিন্ট লিপস্টিক সরাসরি উপরে

এটা pinkprinting …
লিপস্টিক পাশাপাশি ঠোঁটের মাছ ধরার জন্য একসাথে ঠোঁটের ঠোঁট
তারপর প্যাট, প্যাট, প্যাট!
3. নরম গোলাপী গোলাপী একটি বিট dabbed আমাকে সবকিছুর উপরে lipglass দয়া করে

আমি ডো-পা প্রয়োগ করার জন্য এই সময়টিকে অনুগ্রহ করে আমার কাছে অনুগ্রহ করে (শুধুমাত্র একটু, যেহেতু আমি এটি পুরু সেইসাথে ঘুরে দেখি না), তবে যখন আমি একটি লিপগ্লাস লেয়ার করি (ঘটনাক্রমে, ম্যাক লিপগ্লাসগুলি কেবলমাত্র পুনঃনির্ধারণ করা হয়েছিল ) অন্য কিছুের উপরে, আমি সাধারণত প্রথমে আমার হাতের পিছনে একটি বিট রাখি, তারপর একটি আঙ্গুলের সাথে এটি তুলে নিন, কারণ আমি গ্লাসের সাথে কোনও ধরণের মিশ্র মিশ্রিত করতে চাই না।

আপনি শুধু একটু প্রয়োজন।
ওহ! – আমি একেবারে ধোঁয়া চোখ দিয়ে কয়েক নিকি ঠোঁট combos চেষ্টা করতে যাচ্ছি। আমি এমনকি এটি বছরের প্রায় যে সময় বিশ্বাস করতে পারেন না।

আপনি ম্যাক এক্স নিকী মিনাজ থেকে এখনো কিছু বেছে নিলেন?

বিজ্ঞাপন

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

পুনশ্চ. আপনি যদি এটির পরিদর্শন করার কথা ভাবছেন তবে সীমিত সংস্করণ ম্যাক এক্স নিকি মিনাজ সংগ্রহটি এখন কাউন্টারে রয়েছে।

দিনের জন্য nudes …
From the top: Nicki’s Nude, The Pinkprint, Gossamer Wing, Bare Bling, 2N, Creme D’Nude, The ideal Note, Berriere, Japanese Maple, Stropped as well as A Girl’s got Needs
From the top: simple Babe, Age/Sex/Location, among the Fireflies, playing Koi, Bosom Friend, quite Please, Baby’s All Right, Patisserie as well as MMMMM

Leave a Reply

Your email address will not be published.