May 1, 2024
Uncategorized

যখন তিনটি ভিড় না হয়: $ 10 eylure natulates superfull ট্রিপল প্যাক নং 100 মিথ্যা lashes

eylure naturalites superfull ট্রিপল প্যাক নং 100 ল্যাশ, $ 9.99
আমি Eylure Natulians Superfull ট্রিপল প্যাক নং 100 ল্যাশ আমার b.d.q. Falsies (“শিশুর ড্র্যাগ রানী”)।

এই লাইটওয়েট, Wispy Wonders দীর্ঘ এবং বাতাসে z-snaps elicit যথেষ্ট পরিমাণে আবৃত হয়, কিন্তু তারা মনে মনে হয় না যে আমি errands চালানোর জন্য শিরোনাম করার আগে তাদের ছিটিয়ে ফেলতে হবে … খেলাধুলা কর্তৃপক্ষের কাছে যাওয়ার মতো Bedgloide, যা, ঘটনাক্রমে, আপনি যদি আট মাইল বেশি চলমান চলতে যাচ্ছেন তবে ভাল।

বিজ্ঞাপন

Yup, পাঠ শিখেছি …

আমি সম্প্রতি একটি কিনে উল্টা এ Eylure 100s এর এই তিনটি প্যাকটি ছুঁড়ে ফেলেছি, এক অর্ধেক বিক্রয় বন্ধ করুন। এটি ভাল লাগছিল কারণ 1) মূল্য, ২) 100 এর পুনর্ব্যবহারযোগ্য এবং 3) কিটটি আঠার ছোট টিউব দিয়ে আসে।

একটি প্রাকৃতিক-ইশ ল্যাশ চেয়ারের জন্য বাদামী এবং কালো, যা ল্যাশগুলি ল্যাশ ব্যান্ডের সাথে সামান্য বান্ডিলের মধ্যে রয়েছে, এবং প্রতিটি বান্ডেলের মধ্যে সংক্ষিপ্ত, মাঝারি এবং দীর্ঘ লশু চুল রয়েছে।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

লিফটের একটি বিভ্রম তৈরি করতে, বাইরের প্রান্তে ল্যাশগুলি মাঝখানে কাছাকাছি ল্যাশের চেয়েও বেশি।

অন্যান্য কারণ আমি এই পছন্দ? ল্যাশ ব্যান্ডগুলির একটি সুদৃশ্য কার্ল রয়েছে যা তাদের সহজ করে তোলে, এবং তারা আশ্চর্যজনকভাবে আরামদায়ক। Lashes দীর্ঘ, কিন্তু বিরক্তিকর তাই না।

আমি প্রথমে তাদের চেষ্টা করার পরামর্শ দিই, আপনার ল্যাশ লাইনের আঠালোভাবে তাদেরকে সংযুক্ত করার আগে, ল্যাশ ব্যান্ডগুলি স্বাভাবিকের চেয়ে আরও বিস্তৃত বলে মনে করে (আপনি তাদের ছাঁটাই করতে চান), এবং, দুর্ভাগ্যবশত, এর সাথে আসে আঠালো কিট প্রায় নিরর্থক। এমনকি আমি এটির একটি টন ব্যবহার করার পরেও, এক ঘণ্টার মধ্যে ল্যাশগুলি বন্ধ হয়ে গেল, তাই হয়তো দুটো চোখের দোররা আঠালো হাতের একটি টিউব আছে …

বিজ্ঞাপন

আঠালো থেকে দূরে, যদিও, আমি সত্যিই এই পছন্দ। ভয়ঙ্কর মূল্য, আরামদায়ক এবং প্রযোজ্য সহজ? আমি পরবর্তী সময় তারা বিক্রয় যেতে হবে স্টকিং করা হবে।

মূল্য: তিন জোড়া জন্য $ 9.99
প্রাপ্যতা: এখন ড্রাগস্টোরেস, উল্টা এবং অনলাইনে উপলব্ধ
মেকআপ এবং সৌন্দর্য ব্লগ রেটিং: A- (যে আঠালো সুন্দর বুটি)

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী সৌন্দর্য আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.