April 29, 2024
Uncategorized

বই মূল্যায়ন (এবং আমার হ্যান্ডেল উত্স বর্ধিতকরণ কাঠকয়লা মধু মাস্ক সরান)

আরে, মধু!
গত কয়েক সপ্তাহের মধ্যে আমি আবিষ্কার করেছি অন্যান্য বিস্ময়কর জিনিসগুলির মধ্যে … আপনি কি বুঝতে পেরেছেন যে যখন নীরব চলচ্চিত্র স্টারলেটগুলি 1920-এর দশকে ক্যামেরাতে লিপস্টিক পরিধান করবে তখন লিপস্টিক ফিল্মে ব্ল্যাক হিসাবে নিবন্ধন করবে? এছাড়াও, যদিও সম্ভবত আগ্রহজনকভাবে কমপক্ষে, আমি অবশেষে দেখেছি যে মাস্কগুলির সাথে সঠিকভাবে মোকাবেলা করার কী কী – ড্রাম রোল, দয়া করে – বই পড়ুন!

গুরুতর জন্য।

বিজ্ঞাপন

হ্যা আমি জানি. মাস্কগুলির সাথে মোকাবেলায় অনেক ত্বকের সুবিধা রয়েছে, বিশেষ করে আমার মত কম্বো ত্বকের জন্য, তবে আমি একেবারে তাদের শুকিয়ে ফেলার জন্য অপেক্ষা করছি, কারণ মনে হচ্ছে যে অনেকগুলি গুরুত্বপূর্ণ বিষয় আছে যেমন আমি ইদ্রিস এলবা বিয়ের ব্যবস্থা করার পরিকল্পনা করার মতো কিছু করার প্রয়োজন বোধ করছি। সেইসাথে বায়োনেও তাই তারা শেষ পর্যন্ত আমাকে আলিঙ্গন করতে পারে এবং আমার সমস্ত স্বপ্ন সত্যি করে তোলে।

আমি যদি পড়তে বসতে আগে আমি একটি মাস্ক প্রয়োগ করি, তবে যদিও? ওহ, মানুষ, সময় শুধু মাছি, পাশাপাশি আমার ত্বক তার জন্য অনেক ভাল!

মাস্ক আমি সম্প্রতি (নীচের রিভিউ) এর সাথে বইগুলি আঘাত করছি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

অরিজিনগুলি বর্ধনশীল কাঠকয়লা মধু মাস্কটিকে যথোপযুক্ত সৃষ্টিকর্তা (2.5-ওজের জন্য 34 ডলার। জার)

আমি সাধারণত কিছু “purifying” বা “detoxifying” কিছু মুছে ফেলার যেহেতু তারা প্রায়শই আমার গালগুলি শুকনো এবং শক্ত (উগ) রেন্ডার করে, তবে অরিজিনগুলি আপনার ছিদ্র থেকে জাঙ্কটি আঁকতে মধু দিয়ে এই গভীর-পরিষ্কারের মাস্কটিকে spiked।

এটি মধু মত গন্ধ, পাশাপাশি এটি kinda মধু মত gooey মনে হয়, যদিও আমি আমার মুখের উপর সবকিছু smear যখন এটি অদ্ভুত সন্তুষ্ট। আমি এটি dries হিসাবে একটি অধ্যায় বা দুই চেক আউট করব, তারপর এটি বন্ধ করুন, পাশাপাশি আমার ত্বক শুধু পরে glows।

উত্স ওয়েবসাইট থেকে …

এটা কি
এই মৃদু পরিশ্রমী মাস্কটি গভীরভাবে ডিটক্সেসের মতো ডিটক্সেস করে, এটি আরামদায়কভাবে পরিষ্কার, অপসারণ এবং শর্তযুক্ত মনে করে।

এটা কি প্রণয়ন করা হয়
বাঁশ কাঠকয়লা সঙ্গে প্রণয়ন, এই purifying মাস্ক সক্রিয়ভাবে গভীর cleans এবং গভীর বাসভবনের পোর-ক্লোগার, অমেধ্য এবং ধ্বংসাবশেষ আউট ড্র। সোনালী বন্যপ্রাণী এবং fermented মধু পুষ্টি চামড়া সাহায্য।

এটা ছাড়া প্রণয়ন করা হয় কি
Parabens, phtalates, propylene glycol, খনিজ তেল, পেট্রলটাম, প্যারাফিন, ডিই, পলিথিলিন জপমালা, পশু উপাদান *
* নিষ্ঠুরতা-মুক্ত মধু এবং beeswax ছাড়া

আপনি কি আরো জানতে চান
বাঁশ কাঠকয়লা গভীর বাসিন্দা পোর-ক্লোগার, বন্যপ্রাণী এবং fermented মধু সাহায্য পুষ্ট করার জন্য একটি চুম্বক মত কাজ করে। ত্বক পরিষ্কার দেখায়, সম্পূর্ণ বিশুদ্ধ এবং কন্ডিশনার মনে হয়।

উপকরণ
পানি, বাটাইলিন গ্লাইকোল, বেন্টনাইট, মন্টমোরিলোনাইট, মধু, পলিসারব্যাট ২0, পেগ -100 স্টিয়ারেট, পলিবিউটিন, জিবেউজ এস্টার, লভান্দুলা অ্যান্টস্টিফোলিয়া (ল্যাভেন্ডার) তেল *, সাইট্রাস লিমন (লেমন) পিল তেল *, ক্যানংগা ওডোরতা ফুলের তেল *, মেন্থা ভিরিডিস ( Spearmint) পাতা তেল *, Rosmarinus Officialis পাতা তেল, ইউজেনিয়া CaryoPhyllus (লব্লু) বুড তেল *, Gaultheria Procumbens (WinterGreen) পাতা তেল *, Citrus Aurantium Amara (Bitter Orange) ফুল নির্যাস, Triethyl Citrate, Ethyl Phenylacetate, Limonene, Linalool, Eugenol , সিটিআরএল, বেনজিল বেনজোয়েট, খামির নির্যাস, কৌলিন, চারকোলা পাউডার, ক্যাফেইন, সোডিয়াম হায়ালুরোনেট, গ্লিসারিন, ট্রেনহলোজ, লিসিথিন, ইথিলেক্সিলারিন, জ্যান্থান গাম, ক্যাপ্রিলল্ল গ্লাইকোল, পেগ -150 বিক্রেতার, সিলিকা, হেক্সিলিন গ্লাইকল, ডিসিটিন এডটি, টেট্রাসোডিয়াম এডটি, ডিহাইড্রাসেটিক অ্যাসিড, ফেনক্সিয়াথানল, মিকা, টাইটানিয়াম ডাই অক্সাইড (সিআই 77891), আয়রন অক্সাইডস (সিআই 77491, সিআই 77492, সিআই 77499)। *অপরিহার্য তেল

– originins.com.

5 হৃদয় আউট 4।

এবং যেহেতু পড়া মৌলিক হয় …

Cynthia Swanson দ্বারা গ্লাস বন

ওহ, প্রভু, তাই ভাল! – তবে বিছানার আগে এটি পড়তে শুরু করবেন না কারণ আপনি আপনার বিছানায় আপনার অতীতের পদ্ধতিটি স্থির হয়ে উঠবেন। এই সন্দেহজনক গল্পটি কাচের পরিবারের তিনটি মহিলার গল্প বলে – এঞ্জি, রুবি এবং সিলেজ।

1960 সালের শরৎকালে অ্যাকশনটি বন্ধ হয়ে যায় যখন সিলা অনুপস্থিত থাকে এবং রুবি এর বাবা নিউইয়র্কের উঁচুতে গভীর আত্মহত্যা করেন। অ্যাঞ্জি, রুবি এর মাসিমা, বিশ্বাস করেন যে তিনি তার উইসকনসিন হাউস থেকে নিউইয়র্কে ভ্রমণ করছেন এবং সেইসঙ্গে তার ভাতিজাকে সান্ত্বনা দেওয়ার জন্য, তার পরিবর্তে গাঢ় গ্লাস পরিবারের কৌশলগুলি খুঁজে বের করে …

আমি কার্যত পেজের সাথেও টেনে নিয়েছি এবং সেইসাথে এগিয়ে এড়াতে পাশাপাশি শেষ কয়েকটি অধ্যায়ে বইটি পূরণ করার আগেও শেষ কয়েকটি অধ্যায় পরীক্ষা করেছিলাম (যা আমি কখনও করবো না)। শেষ পর্যন্ত কী ঘটে তা আবিষ্কার করার জন্য আমি কতটা কঠোরভাবে প্রয়োজন।

আপনার পরবর্তী লম্বা ফ্লাইটের জন্য অত্যন্ত পরামর্শ দেওয়া হচ্ছে যেহেতু সময় উড়ে যাবে! হা হা।

মিসেস ফ্লেচারে টম পেরোটা

এই কমেডি দৃঢ়ভাবে Schmexy পার্শ্বে, পাশাপাশি এটি একই একই ব্যক্তি দ্বারা লিখিত হয়েছে যা নির্বাচনের সাথে রচনা করে (ইয়ুপ, রিস উইথারস্পন দিয়ে চলচ্চিত্রটি!)। ইভ ফ্লেচার একটি খালি নীড়ের সাথে মোকাবিলা করার জন্য 40-এর তালাকপ্রাপ্ত তালাকের পাশাপাশি ব্রেন্ডন তার হার্ড-পার্টির ছেলে যিনি কলেজের জন্য ছেড়ে দেন।

উভয় অক্ষর তাদের নতুন জীবন সমন্বয় করার একটি কঠিন সময় আছে, যেমন ইভ একটি দুষ্টু ওয়েবসাইট একটি অপ্রত্যাশিত আসক্তি, পাশাপাশি Brendan stumbles পাশাপাশি প্রথম কয়েক সপ্তাহের সাথে সংগ্রাম হিসাবে প্রতিষ্ঠিত হয়তার freshman বছর গুলি।

লেখার বিদ্বেষপূর্ণ, সেইসাথে বেশ কয়েকটি শয়তান দৃশ্য আছে যা আমি চিৎকার করেছিলাম, “ওহ, না তারা না!” পুরো সময় আমি ভাবছিলাম, “সে কি করবে? সে কি করবে না? সেইসাথে সেই পৃষ্ঠাগুলি, তারা এটির্নিন রাখে।

স্কট স্পেন্সর দ্বারা রাস্তা অধীনে নদী

এই চরিত্র-চালিত গল্পটি দুই দম্পতিরা মেনে চলছে যার মধ্যে ’70 এর পাশাপাশি’ 80 এর দশকে নিউইয়র্কে অংশ নিচ্ছে।

যদিও সুদৃশ্য, সুদৃশ্য অনুচ্ছেদ আছে, তবে আমি এই বইয়ের কোনও ধরণের অক্ষরের সাথে লিঙ্ক করতে পারিনি। আমি এই সঙ্গে একটি কঠিন সময় ছিল পাশাপাশি এটি পৃষ্ঠ না। আমি প্রায়শই rambled মত অনুভূত … ধীরে ধীরে … আমি এটা এড়াতে রাষ্ট্র।

বিজ্ঞাপন

তোমার কী অবস্থা? আপনি সাম্প্রতিক কিছু খুঁজে বের করেছেন বা চমত্কার মাস্ক কোন ধরনের ব্যবহার করেছেন?

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.