May 2, 2024

মেট্রোপলিটন ক্ষয় তারযুক্ত সংমিশ্রণ একটি বৈদ্যুতিক একটি বৈদ্যুতিক jolt উপলব্ধ করা হয়! (Swatches)

পরিষ্কার। সংক্ষিপ্ত।
কয়েক বছর আগে, মেট্রোপলিটন ক্ষয় তারযুক্ত, তাদের নতুন নিওন অফারের মতো একটি চাপযুক্ত রঙ্গক প্যালেট প্রকাশ করেছে, তবে তারযুক্ত আপনার মস্তিষ্কের শর্ট সার্কিট তৈরি করবে না যখন আপনি এটি মিশ্রন করছেন।

UD নির্ধারণ করে যে কোন রংগুলি আপনার চোখে ব্যবহার করা যেতে পারে এবং সেইসাথে যা কম্প্যাক্টে সর্বোত্তম করতে পারে না।

বিজ্ঞাপন

সবকিছু ম্যাপ করা হয়, পাশাপাশি সামগ্রিক বান্ডিল সংক্ষিপ্ত পাশাপাশি স্পষ্ট।

তারযুক্ত সমন্বয় ফ্লোরসেন্ট linerses পাশাপাশি lipglosses একটি বৃহত্তর সীমিত সংস্করণ সংগ্রহের অংশ, পাশাপাশি এটি বর্তমানে দেওয়া হয়।

মেট্রোপলিটন ক্ষয় ওয়েবসাইট থেকে …

পণ্যের বর্ণনা
মুখোমুখিভাবে উজ্জ্বল এখনো আল্ট্রা-ব্লেন্ডেবল ছায়াগুলিতে একটি 10-প্যান সমন্বয় মুখোমুখি, চোখের, পাশাপাশি শরীরের জন্য।

আপনি কি আরো জানতে চান
তারযুক্ত প্রেসেড রঙ্গক প্যালেটের সাথে বৈদ্যুতিক যান, যা ভেলিটি-মসৃণ রঙ্গকগুলির 10-প্যান লাইনআপ যা পাগল রঙের বেতন প্রদান করে এবং খুব কমই বিল্ডিংযোগ্য হওয়ার সময় ক্রেজি রঙের বেতন প্রদান করে। অতি-আধুনিক pastels মধ্যে উজ্জ্বল ছায়া রূপান্তর করতে, একটি বিশুদ্ধ সাদা রঙে এই hyperpigmented ছায়া গো, একটি বিশুদ্ধ সাদা hue মধ্যে ডুব আউট।

ওহ, হ্যাঁ, এটাও …
নিষ্ঠুরতা বিনামূল্যে

ওজন পূরণ করুন: 10 x 1.2 G POIDS ওয়েব / ওয়েব WT। 10 এক্স 0.04 ওজ

শহুরে ক্ষয় 100% নিষ্ঠুরতা মুক্ত।

সাইড নোট: আমি মেকআপ শিল্পীদের পাশাপাশি কবজ প্রেমীদের সৃজনশীলভাবে তাদের lids উপর শুধুমাত্র “চোখের উপর ব্যবহারের জন্য” চিহ্নিত ছায়া দিয়ে প্যালেটগুলি ব্যবহার করে দেখি, পাশাপাশি আমি ইউডি প্রচারের নকশাটিকে লাল ব্যবহারের মতো বলে মনে করি। “মুখ ও শরীর থেকে” পাশ থেকে …

ব্যবসাটি চোখে ব্যবহার করার জন্য “অনুমোদিত” হিসাবে “অনুমোদিত” হিসাবে কিছু ছায়া চিহ্নিত করতে নির্বাচন করার একটি কারণ রয়েছে, অন্যরাও অনেক ক্ষেত্রেই, এটি এমন উপাদানগুলির ব্যবহার করার কারণে, যা চোখের উপর ব্যবহার করার জন্য অনুমোদিত নয়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি যা করতে পারি তা হল আমি যা করেছি তার পাশাপাশি আমি যা দেখেছি … তাই এই মেকআপ গল্পের নৈতিকতা কী? উত্তরঃ আপনি কি করেন, শিশু বোও!

লাল উইং দেখুন?
মেট্রোপলিটন ক্ষয় দ্বারা বৈদ্যুতিকভাবে উজ্জ্বল রং
সুন্দর কভার
Soo, আমি kinda প্রচারের ছবিতে মডেলের চোখে সমস্ত রঙের ব্লক পছন্দ করি, সেইসাথে আমি শুধু মজা করার জন্য দেখি, তবে সাধারণত এই রঙগুলি আমার মেকআপ জীবনে এই মৌসুমে আমার জন্য একটি বিট ক্র্যু। আমি একটি বা দুইটি শেডেলের সাথে একটি বা দুইটি ছায়া প্রয়োগ করে পরিধানযোগ্য কিছু করার ধারণাটি পছন্দ করি, পাশাপাশি আমি সম্ভবত একইভাবে একইভাবে একইভাবে রঙের নিচে একটি সাদা সাদা রঙের একটি বিট প্রয়োগ করি আরও বেশি!

বিজ্ঞাপন

এবং, হেই, সম্ভবত আমার শরীরকে পেইন্ট করার পাশাপাশি আমার লুটপাটের উপর একটি স্পন্দনশীল চুন ইকো-বন্ধুত্বপূর্ণ খেলাধুলা করার জন্য আমি সত্যিই একটি ইভেন্টের উপর হোঁচট খাইবো। যদি, সেইসাথে যখন, সেই ইভেন্টটি আসে তবে এটি ইলেক্ট্রাইং হবে।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published.