April 27, 2024
Uncategorized

পণ্য স্পটলাইট: হাওয়াই সংস্করণ

কয়েকটি জিনিস (আলহা পাশাপাশি টিজিআইএফ, বিটিডব্লিউ):

1. 67% আর্দ্রতা সহ 85-ডিগ্রী আবহাওয়ার অবস্থা চলছে আপনার অঙ্গের চাউডারের সাথে আপনার অঙ্গগুলি হ্রাসের মতো।

বিজ্ঞাপন

অপেক্ষা করুন – এখন আমি এটি সম্পর্কে বিশ্বাস করি, কেবলমাত্র স্যাঁতসেঁতে আবহাওয়ার অবস্থা বিদ্যমান। আমি হাওয়াইতে ঘাম-টেই, ম্যান।

2. আপনি যদি আপনার বাচ্চাটি একটি ঝরনা ঘরের পাশাপাশি আপনার বাচ্চা একটি বাচ্চাদের সাথে আপনার এক-শয়নকক্ষ কন্ডোতে আপনার শ্বশুরের সাথে থাকেন তবে এটি সম্ভবত আপনার মধ্যে থাকা অবস্থায় ঝরনা রুমের দরজাটি লক করার জন্য এটি একটি দুর্দান্ত ধারণা; অন্যথায়, বলা হয়েছে বাচ্চা * সেই দরজাটি খুলে ফেলবে, সেইসাথে আপনার সমস্ত সম্পর্কের জন্য আপনার লুটটি ঝুলন্ত হলে কেবল এটি করবে। #সত্য

3. এখানে আমার কয়েকটি আপিল পণ্য রয়েছে যা আমি এই ভ্রমণে ভালোবাসি এবং সেইসাথে প্রেমময়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

1. হোনুয়া হাওয়াইয়ান স্কিন কেয়ার আলহা যুব সিরাম

এই লাইটওয়েট ত্বকের সিরাম উদ্ভিদ তেলের মিশ্রণের সাথে সাথে যে প্রাচীন হাওয়াইয়ানরা সূর্যের পাশাপাশি পরিবেশ থেকে তাদের ত্বক সুরক্ষিত করার জন্য ব্যবহৃত হয়, যেমন ভিটামিন সি এবং অ্যান্টিঅক্সিডেন্টগুলির মধ্যে রয়েছে। আমি এখন এটির জন্য একটি মাসের জন্য এটি ব্যবহার করা হয়েছে এবং সেইসাথে ভিজিটর হিসাবে পাশাপাশি আমার ত্বক স্বরে একটি বর্ধিতকরণ পালন করেছি। আমি তরল আইটেমগুলির মধ্যে আমার বহনের চতুর্থাংশে এটি অন্তর্ভুক্ত করার জন্য দ্বিতীয় সেকেন্ডের জন্য দ্বিধা করি নি। আমি যে hooked করছি। একটি 1-ওজ। একটি ড্রপার সঙ্গে কাচের বোতল $ 58 হয়।

2. জিলেট শুধু শুক্রবার নিষ্পত্তিযোগ্য রেজার

আমি আগে ডিসপোজেবল রেজারগুলি ব্যবহার করেছি, পাশাপাশি তারা আপনার ত্বকের নিকটবর্তী হওয়ার সময় প্রায় সবসময়ই দুর্দান্ত নয়, যা রিফিলেবল কার্তুজের সাথে রেজারগুলি, তবে এটিই ব্যতিক্রম। পরিচালনায় ক্ষুদ্র বক্ররেখাটি দ্রুত আমাকে যে সব nooks এবং crannies মধ্যে maneuver করতে সক্ষম করে, আমি আমি de-fuzz করতে চাই, পাশাপাশি যখন আমি smooooove চেয়ে মসৃণ। এটি একটি ড্রাগস্টোর মণি! ? চার রেজারের প্যাকের জন্য $ 6.99।

3. Eltamd UV বিস্তৃত বর্ণালী SPF 46 মুছে ফেলুন

ওহ, মানুষ … তাই ভাল। এটি সানস্ক্রীনের সাথে খুব ভাল চুক্তি, হাত নিচে। এটি একটি শারীরিক সানস্কিন, তাই এটি ব্রণ-প্রবণের পাশাপাশি সংবেদনশীল ত্বকের জন্য চমত্কার, তবে এটির বাকি অংশগুলির উপরে এটির মাত্রা ত্বকে অন্বেষণযোগ্য। একেবারে কোন সাদা নিক্ষেপ যাই হোক না কেন। সবকিছু বন্ধ করার জন্য, এটি লাইটওয়েটের পাশাপাশি দ্রুত নেয় (তাই আপনি এটিতে স্ক্র্যাপিংয়ের জন্য বয়সের জন্য সেখানে বসে আছেন না), মেকআপের নিচে স্তরগুলি ভালভাবে, এবং এটি ঘন্টাধ্বনিযুক্তভাবে প্রচুর পরিমাণে চামড়া-প্রেমময় মুষ্ট্যাঘাত প্যাক করে ল্যাকটিক অ্যাসিডের পাশাপাশি সোডিয়াম হায়ালুরোনেটের মতো whistles। একটি 1.7-ওজ জন্য $ 35। একটি পাম্প সঙ্গে বোতল।

4. Aveeno শিশু সংবেদনশীল ত্বক ধ্রুবক নিরাপত্তা SPF 50 Sunscreen লাঠি

বিজ্ঞাপন

কারণ এটি একটি কঠিন, স্পিলিংয়ের ঝুঁকি নেই, সেইসাথে এটির কম্প্যাক্টের যেহেতু এটি আমার সাথে সহজে আমার সাথে ঘুরে বেড়াতে পারে, আমার “মায়ের পার্স” (আপনি জানেন, হ্যান্ডব্যাগের সাথে হ্যান্ডব্যাগটি একটি sh * টি টন পকেট পাশাপাশি আপনার কী জন্য একটি শিকল)। আমি খুব কম প্রতিবাদকারী সঙ্গে Connor এর ত্বক জুড়ে মসৃণ লাঠি জুড়ে দ্রুত চালাতে পারেন, পাশাপাশি আমি একইভাবে এই দিন জুড়ে একটি স্পর্শ আপ Sunscreen হিসাবে ব্যবহার করে।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের আসক্তি আপীল,

কারেন

Leave a Reply

Your email address will not be published.