May 2, 2024
Uncategorized

ম্যাক unsung হিরোস: Saddle Eyeshadow

ইনস্টল করুন! এটা ম্যাক স্যাডেল …
আমি বুঝতে পারছি যে আপনার কয়েকটি gals এবং সেইসাথে ডুডস যারা এমবিবি একইভাবে ট্রিপ ঘোড়া দেখে, তাই আমি বুঝতে চাই – কোনও পদ্ধতিতে ম্যাক কাদামাটি চোখের ছায়াটি প্রকৃত saddles মনে করিয়ে দেয়? এই রঙ saddles কি হয়? যেহেতু আমি একটি ঘোড়া ridden না, তাই আমি কোন সূত্র আছে।

আমি বুঝতে পারছি আমি এই রঙটি পছন্দ করি, মানুষ, পাশাপাশি আমি বছর ধরে এটি ব্যবহার করছি! এটি একটি – এখন আমি যখন এটি রাষ্ট্র হিসাবে চালানো না দয়া করে – ম্যাট কমলা বাদামী।

বিজ্ঞাপন

হ্যাঁ, আমি কমলা বলেছি … কিন্তু এটি কমলা তুলনায় আরো বাদামী। এটা আপত্তিকর কমলা না। কমলা বিট বিট শুধু এটি কিছু উষ্ণতা প্রদান করে।

একটি unsung মেকআপ নায়ক কি? আমার জন্য, এটি একটি ঘন ঘন মেকআপ মুরসেল, দীর্ঘমেয়াদী সংগ্রহের পণ্য যা দীর্ঘমেয়াদী সংগ্রহের পণ্য যা অনেক মেকআপ উত্সাহীদের রাডার স্ক্রিনের অধীনে স্কুট করে তবে নিয়মিতভাবে আমার জগতে পাথর দেয়। দীর্ঘ চলমান unsung হিরোস সিরিজ আমার প্রিয় কয়েকটি বৈশিষ্ট্য।

কেমন্ডি, ক্ষমা! আমি অনুমান করছি আমি একটি ম্যাক এনসি 42 এর জন্য রিফ্রেনেন্সের জন্য, যদি আপনি জানতে আগ্রহী হন …
কখনও কখনও আমি আমার ক্রিজকে গভীর করার পাশাপাশি আমার চোখে তাকিয়ে দেখি যে তারা আমার সকেটে আরও পিছিয়ে রেখেছে …

ঠিক আছে, যে আমার মাথার মধ্যে এটি চেয়ে weirder sounded … কিন্তু যাইহোক, আপনি কিছু আরো recessed করতে চান যখন mattes দরকারী।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আপনি ম্যাক নরম বাদামী, Soba বা চর্বিতে প্রথমে একটি হালকা বাদামী ম্যাটের সাথে শুরু করতে পারেন, প্রথমে আপনার ক্রিজের অংশে শীর্ষে থাকা স্যাডেল যুক্ত করুন যা আপনি গভীরতম পাশাপাশি আরও দূরবর্তী দিকে তাকাতে চান।

আপনি যে লাইটার ব্রাউনটি দিয়ে শুরু করেছেন তার সাথে এটির সাথে শুরু করে একটি গ্রেডিয়েন্ট তৈরি করে এবং সেইসাথে এটি একটি বিট somethin’- কিছু, a.k.a. জটিলতা সরবরাহ করে।

আমি আমার lids এবং ক্রিজে পাশাপাশি ক্রিজের পাশাপাশি বাইরের কোণে ব্রান্ডের পাশাপাশি ফুসফুসের পাশাপাশি আমার ব্রাউজগুলি হাইলাইট করার পাশাপাশি আমার ব্রাউজগুলি হাইলাইট করার জন্য রাইসপপেপারটি আমার পানির লাইনগুলিতে ।

সেখানে অনেক ম্যাট গাঢ় বাদামী আছে, পাশাপাশি আপনি এভাবে তাদের কোনও ধরণের সংখ্যা ব্যবহার করতে পারেন, তবে Saddle সত্যিই কিছু বিশেষ। আপনি ঠিক কতটুকু সহজ হয়ে উঠবেন তা থেকে আপনি কতটা সহজ হয়ে উঠবেন, তাই আপনি ঠিক কতটুকু কঠিন ম্যাটগুলি সাধারণত পালিয়ে যেতে চান তা ঠিক? Saddle দ্রুত অন্যান্য ম্যাট শ্যাডো মধ্যে দ্রুত মিশ্রিত, যা আমার hallmark “একটি চমৎকার ম্যাট শ্যাডো তোলে” জন্য আমার hallmark, পাশাপাশি এটি অন্যান্য শেষ মধ্যে মিশ্রিত করার জন্য সুপার সহজ, এছাড়াও, satins, frosts পাশাপাশি seens মত।

এটি আমার চেষ্টা-এবং-সত্য ম্যাকের একটিতে ঐতিহ্যগত রং থাকতে হবে, সেইসাথে এটি বোর্ড জুড়ে সরবরাহ করে – রঙ, কর্মক্ষমতা, সারা দিন পরিধান সময়, সেইসাথে এটি তার বহুমুখতার থেকে একটি দুর্দান্ত মান $$$।

আমি ম্যাক ওল্ড-স্কুল নিউট্রলগুলি দিয়ে এটি ব্যবহার করতে পছন্দ করি, সেইসাথে আমার পছন্দের চেহারাটি ক্রিজে ঢেউয়ের সাথে রয়েছে, এটি আরও গভীর করার জন্য এবং তারপর ঢাকনা উপর mulch, বাইরের কোণে ব্রুন, পাশাপাশি brule বা রেসপেপার একটি হাইলাইট।

আমি পছন্দ করি আরেকটি চেহারা ক্রিজে নরম বাদামী এবং ঢাকনাটির উপর উপযোগী। তারপর আমি পানির পাশাপাশি ল্যাশ লাইনগুলিতে কোস্টা রিচে যোগ করি (অথবা কখনও কখনও আমি একটি ঐতিহ্যবাহী কালো কোহল মত ম্যাক ফেলাইন বা আমার পানির লাইনে ধমক দিয়ে যাব)।

মূলত, যদি আপনার ত্বক স্বন NC42 বা NW40 হয়, বা সেই সাধারণ আশেপাশে থেরেই থাকলে, কাদামাটি একটি আশ্চর্যজনক সমস্ত উদ্দেশ্য ক্রিজ রঙ।

বিজ্ঞাপন

আমি এটা জন্য, এটা মত, পাশাপাশি আমি সবকিছু পরেন। হ্যাক, আমি আজ আবার এটা ব্যবহার।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের সৌন্দর্য আসক্ত,

কারেন

Leave a Reply

Your email address will not be published.